মঞ্চে উঠতে হাঁটু কাঁপে নেহা কাক্করের

0
38

বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কাক্কর। সেই হিসেবে তার ভক্তের সংখ্যাও নেহাত কম নয়। মঞ্চে নিজের পারফর্মেন্স দিয়ে পুরো সময় দর্শকদের মাতিয়ে রাখেন তিনি। সেই গায়িকার নাকি এখনও মঞ্চে উঠতে হাঁটু কাঁপে!

রিয়্যেলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর বিচারক নেহা কাক্কর। সেই মঞ্চে দাঁড়িয়ে এমনটা জানান। তিনি বলেন, ‘মঞ্চে উঠতে এখনও আমার হাঁটু কাঁপে। চেহারা ও উচ্চতা নিয়ে কেউ যদি কিছু বলে, সে কারণে অস্বস্তি হয়।’ অনুষ্ঠানে সেই মুহূর্তে এক প্রতিযোগিকে উজ্জীবিত করতেই নিজের দুর্বলতার কথা প্রকাশ করেন গায়িকা।

পুরনো ধারণা অনেকটা পাল্টেছে এখন। তবুও ভারতে একাংশকে দেখা যায় গায়ের রঙ নিয়ে কটুক্তি করতে। সামাজিক মাধ্যমে এ নিয়ে ট্রল করা থেকেও পিছিয়ে নেই নেটিজনরা। তবে সবসময় এমন বিষয়ে চুপ ছিলেন নেহা। এবার নিজের সেই না বলা কথা শেয়ার করলেন দর্শকদের সঙ্গে।

কপিল শর্মার শোয়ে নেহা কাক্করের উচ্চতা নিয়ে কটাক্ষ করেন কিকু সারদা। এ নিয়ে কিকুর ওপর ক্ষেপেছিলেন তিনি। উচ্চতা নিয়ে কেনো ওই ধরনের মন্তব্য করা হচ্ছে, প্রশ্ন তোলেন বলিউডের ‘রিমেক কুইন’। নেহাকে নাকি এমন মন্তব্য এখনও প্রায়ই শুনতে হয়।

উল্লেখ্য, ২০২০ সালের ২৪ অক্টোবর রোহনপ্রীত সিংয়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন নেহা। বিয়ের পর আপাতত গুছিয়ে সংসার করছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here