সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনের চাবি চুরি, বিপাকে যাত্রীরা

0
44

সিরাজগঞ্জ থেকে ঢাকাগামী সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনের চাবি রাতে চুরি হয়ে যাওয়ার ঘটনায় ট্রেন চলাচল বন্ধ রয়েছে। এতে বিপদে পড়েছেন যাত্রীরা। তবে ট্রেন চালকের দায়িত্বের প্রতি অবহেলা ও অজুহাতে মানুষকে ভোগান্তিতে ফেলার এ ঘটনার তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন যাত্রী সাধারণ।

সোমবার ( ২২ ফেব্রুয়ারি) সকালে চাবিটি না পাওয়ায় সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি বাজার স্টেশনে আটকা পড়ে। স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো আজও সিরাজগঞ্জ বাজার স্টেশন থেকে সকাল ৬টায় সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়ার কথা।

কিন্তু হঠাৎ করেই ট্রেনের চাবিটি হারিয়ে গেছে নাকি চুরি হয়ে গেছে কিছুই বলতে পারছে না দায়িত্বরত সংশ্লিষ্টরা। ঢাকার উদ্দেশ্যে আসা অপেক্ষমান যাত্রী সাধারন সকাল ৬টা থেকে ট্রেন ছোড়তে বিলম্ব হওয়ায় চরম বিপাকে পড়েন।

এ বিষয়ে সিরাজগঞ্জ রায়পুর স্টেশনের স্টেশন মাস্টার গোলাম হোসেন জানান, ট্রেনের রিভালস হ্যান্ডেল (চাবি) হারিয়ে যাওয়ার কারণে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। তবে বিকল্প ব্যবস্থায় অন্য একটি ইঞ্জিনের সাহায্যে সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি জামতৈলে নেয়া হচ্ছে। সেখান থেকে বনলতা এক্সপ্রেস ট্রেন থেকে চাবি নিয়ে তারপর সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি ঢাকার উদ্দেশে ছেড়ে যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here