spot_img

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

অবশ্যই পরুন

রাজধানীর বিমানবন্দর এলাকায় লরিচাপায় মোটরসাইকেল আরোহী এক কিশোর নিহত হয়েছে। নিহতের নাম মোহাম্মদ কিবরিয়া (১৩)।

রোববার (২১ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৩টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভোর সাড়ে ৪টার দিকে মৃত ঘোষণা।

নিহতের বাবা মোঃ শহিদ মিয়া জানান, বিমানবন্দর ভিআইপি গেট এলাকায় একটি লরি মোটর সাইকেল কে ধাক্কা দিলে। রাস্তার মধ্যে ছিটকে পড়ে যায়। পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে চিকিৎসা করে।

তিনি আরও জানান, গ্রামের বাড়ি, ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার সন্তান। বর্তমানে উত্তরার বালুর মাঠ এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন। নিহত কিবরিয়া ২ ভাই ১ বোন।

তিনি বিমানবন্দর এলাকায় একটি মোটরসাইকেল গ্যারেজে হেল্পার হিসেবে কর্মরত ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা কে অবগত করা হয়েছে।

এদিকে রাজধানীর শ্যামপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছে। নিহত যুবকের নাম কামাল মিয়া (২৬)। রোববার ২১ ফেব্রুয়ারি সকালে এ দুর্ঘটনা ঘটে।

সর্বশেষ সংবাদ

করোনাভাইরাসকে ‘জৈব’ অস্ত্র করার পরিকল্পনা পাঁচ বছর আগেই করেছিল চীন!

করোনাভাইরাসকে ‘জৈব’ অস্ত্ররূপে গড়ে নেওয়ার পরিকল্পনা বছর পাঁচেক আগেই হয়েছিল চীনে! ফাঁস হওয়া একটি চীনা নথির বরাতে এমনই তথ্য...

এই বিভাগের অন্যান্য সংবাদ