spot_img

আইপিএলে দল পেয়েছেন শচীনের পুত্র

অবশ্যই পরুন

বাবার মতো কিংবদন্তি হওয়া দূরে থাক, অর্জুন টেন্ডুলকার কখনো আন্তর্জাতিক মঞ্চে পা রাখতে পারবেন কিনা তা নিয়ে আছে ঘোর সংশয়। তবে আপাতত আলোচনার বিষয় হলো, ভারতের সাবেক তারকা শচীন টেন্ডুলকারের পুত্র সুযোগ পেয়েছেন আইপিএলে। বাঁহাতি এই পেসারকে দলে নিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স।

বৃহস্পতিবার চেন্নাইতে অনুষ্ঠিত হয়েছে আইপিএলের চতুর্দশ আসরের নিলাম। সেখানে ২১ বছর বয়সী অর্জুনের ভিত্তিমূল্য ছিল ২০ লাখ রুপি। ওই দামেই তিনি ভিড়েছেন প্রতিযোগিতার বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাইয়ের শিবিরে। নিলামের আগে থেকেই অবশ্য গুঞ্জন ছিল যে, তার ব্যাপারে আগ্রহী মুম্বাই। যে ফ্র্যাঞ্চাইজির হয়ে একসময় খেলেছেন তার বাবা শচীনও।

এখন পর্যন্ত লিস্ট ‘এ’ কিংবা প্রথম শ্রেণির ক্রিকেট খেলা হয়নি অর্জুনের। স্বীকৃত টি-টোয়েন্টিতে অবশ্য মাঠে নামার অভিজ্ঞতা তার আছে। গত জানুয়ারিতে সৈয়দ মুশতাক আলী ট্রফিতে মুম্বাই প্রদেশের হয়ে খেলেছিলেন তিনি। কিন্তু দুই ম্যাচে আশানুরূপ কোনো পারফরম্যান্স আসেনি তার কাছ থেকে।

চমক দেখিয়ে দল পেয়েছেন চেতেশ্বর পূজারাও। টি-টোয়েন্টি ঘরানার সঙ্গে এই ভারতীয় তারকার ব্যাটিং মানানসই নয় বলে ২০১৪ সালের পর আর আইপিএলে খেলা হয়নি তার। এবার ৫০ লাখ রুপিতে তাকে নিয়েছে চেন্নাই সুপার কিংস। সাত বছর আগে সবশেষ কিংস ইলেভেন পাঞ্জাবের (বর্তমানে পাঞ্জাব কিংস) প্রতিনিধিত্ব করেছিলেন তিনি।

সর্বশেষ সংবাদ

করোনাভাইরাসকে ‘জৈব’ অস্ত্র করার পরিকল্পনা পাঁচ বছর আগেই করেছিল চীন!

করোনাভাইরাসকে ‘জৈব’ অস্ত্ররূপে গড়ে নেওয়ার পরিকল্পনা বছর পাঁচেক আগেই হয়েছিল চীনে! ফাঁস হওয়া একটি চীনা নথির বরাতে এমনই তথ্য...

এই বিভাগের অন্যান্য সংবাদ