spot_img

রেগে কোর্টেই র‌্যাকেট ভাঙলেন জকোভিচ

অবশ্যই পরুন

ভালো খেলতে খেলতে হঠাৎ ছন্দপতন। মেজাজ বিগড়ে যায় অনেক খেলোয়াড়ের। কেউ সংযত থাকেন, কেউ ফেটে পড়েন রাগে। টেনিস কোর্টে এদিক থেকে এক কাঠি সরেস নোভাক জকোভিচ। ধারাবাহিক পয়েন্ট হারালেই মেজাজটা ধরে রাখতে পারেন না তিনি। সেই রাগ ঝাড়েন নিজের র‌্যাকেটের ওপর। এমন ঘটনা তার ক্যারিয়ারে আছে অনেকবার।

তারই পুনরাবৃত্তি দেখা গেল চলমান অস্ট্রেলিয়ান ওপেনে। কোয়ার্টার ফাইনালের ম্যাচের মাঝে হুট করে কোর্টে তার নিজের র‌্যাকেট আছড়িয়ে ভেঙে ফেলেন তিনি। যা দেখে সবাই অবাক।

কোয়ার্টার ফাইনালে জকোভিচের প্রতিপক্ষ ছিলেন আলেকজান্ডার জাভারেভ। ম্যাচ চলমান। চলছে তৃতীয় সেটের খেলা। আগের দুটি সেট দুজন জিতেছেন একটি করে। তৃতীয় সেটে একপর্যায়ে ১-৩ ব্যবধানে পিছিয়ে পড়েন জকো। তখনই মেজাজ হারান তিনি। কোর্টে উপর র‌্যাকেট মারতে থাকেন মুহুর্মুহু। একপর্যায়ে র‌্যাকেট ভেঙে যায়। নতুন র‌্যাকেট নিয়ে আবার কোর্টে নামেন তিনি।

শেষ পর্যন্ত তৃতীয় সেট জকোভিচ জেতেন ৬-৪ গেমে। পঞ্চম ও শেষ সেট গড়িয়েছিল টাইব্রেকারে। সেখানেও জিতে সেমির খেলা নিশ্চিত করেন সার্বিয়ান এই তারকা। প্রতিপক্ষকে তিনি পরাস্ত করেন ৬-৭, ৬-২, ৬-৪, ৭-৬ সেটে।

সর্বশেষ সংবাদ

‘যুক্তরাষ্ট্র আমাদের পাশে রয়েছে’

জার্মানির চ্যান্সেলর এঙ্গেলা মার্কেল বুধবার, ইউরোপের সঙ্গে সম্পর্কের প্রতি গুরুত্ব আরোপ করেছেন। তিনি বলেন, যুক্তরাষ্ট্র সব সময়েই ইউরোপের সবচাইতে...

এই বিভাগের অন্যান্য সংবাদ