spot_img

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত

অবশ্যই পরুন

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। শুক্রবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ও রাতে দুটি দূর্ঘটনা ঘটে। এতে আহত ৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দূর্ঘটনায় আহত দুধু মিয়া জানায়, শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে সদর উপজেলায় বুধল নামক স্থানে অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে আজিজ খাঁন (২৭) নামের এক যুবক নিহত হয়।

এ সময় আহত হয়েছে আরও তিনজন। আহতদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত আজিজ খান জেলা শহরের ফুলবাড়িয়া এলাকার হিরু মিয়ার ছেলে। সে বিভিন্ন অনুষ্ঠানে সার্ভিস বয় হিসেবে কাজ করতেন।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. আরিফুজ্জামান হিমেল বলেন, দূর্ঘটনার পর আজিজ নামে একজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। তার মাথায় আঘাতের চিহ্ন ছিল।

অপর দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা রামরাইল নামক স্থানে শান্ত চৌধুরী নামে এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত ৮ টার দিকে লাশটি উদ্ধার করা হয়। নিহত শান্ত চৌধুরী সরাইল উপজেলার কালিকচ্ছ মধ্যপাড়ার আব্দুর রউফ চৌধুরী ছেলে। তবে শান্তর মৃত্যুর প্রকৃত কারণ জানাতে পারেনি পুলিশ। নিহত শান্ত চৌধুরী সৌদি প্রবাসী ছিলেন। গত নভেম্বর মাসে তিনি দেশে ফেরেন।

সর্বশেষ সংবাদ

ম্যানইউ’র সাথে কাভানির চুক্তি নবায়ন

ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে এক বছর চুক্তির নবায়ন করেছে এডিনসন কাভানি। ২০২২ সালের জুন পর্যন্ত ওল্ড ট্র্যাফোর্ডে থাকবেন এই উরুগুইয়ান...

এই বিভাগের অন্যান্য সংবাদ