spot_img

যশোর-নড়াইল সড়কে দুর্ঘটনায় নিহত ২

অবশ্যই পরুন

যশোরে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরও দুইজন। তাদের অবস্থা আশঙ্কাজনক।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) বিকালে যশোর-নড়াইল সড়কের শ্রীরামপুর ইটভাটার কাছে মোটরসাইকেল দুর্ঘটনায় এ হতাহতের ঘটনা ঘটেছে।

নিহতরা হলো- নড়াইলের লোহগড়া উপজেলার লাহড়িয়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে ইয়াসিন হোসেন (১৯), যশোরের বাঘারপাড়া উপজেলার তেঘরি গ্রামের মিজানুর রহমানের ছেলে ইয়াসিন।

আহতরা হলো- লোহাগড়া উপজেলার লাহড়িয়া গ্রামের আমানত শেখের ছেলে কাবুল শেখ (২৬) ও যশোরের বাঘারপাড়া উপজেলার তেঘরি গ্রামের জুলফিকার হোসেনের ছেলে সাব্বির হোসেন (১৯)। তারা যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিহত আল আমিনের পিতা আনোয়ার হোসেন জানান, তার ছেলে যশোরে অ্যাম্বুলেন্স চালাতেন। নিজস্ব অ্যাম্বুলেন্স কেনার জন্য বাড়ি থেকে টাকা নিয়ে মোটরসাইকেলে যশোরের উদ্দেশ্যে আসছিল। পথিমধ্যে সামনে থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সাথে সংঘর্ষ হয়। এতে মারা যায় আল আমিন ও ইয়াসিন। তার ছেলের নতুন অ্যাম্বুলেন্স কেনার স্বপ্ন পূরণ হলো না।

স্থানীয়রা জানায়, দুর্ঘটনায় আহত ৪ জনকে হাসপাতালে আনা হয়। এ সময় জরুরি বিভাগের চিকিৎসক আব্দুর রশিদ ২ জনকে মৃত ঘোষণা করেন। বাকি ২ জনকে ভর্তি করে চিকিৎসার জন্য ওয়ার্ডে পাঠিয়ে দেন। চিকিৎসক জানিয়েছেন, আহত দুইজনের অবস্থাও গুরুতর।

সর্বশেষ সংবাদ

খালেদা জিয়ার আবেদন যাচাই বাছাই করা হচ্ছে: আইনমন্ত্রী

করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে দেশের বাইরে চিকিৎসার জন্য করা যাচাই বাছাই করা হচ্ছে...

এই বিভাগের অন্যান্য সংবাদ