spot_img

পরাজিত প্রার্থীর বাসায় মিষ্টি নিয়ে গেলেন বিজয়ী কাদের মির্জা

অবশ্যই পরুন

দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনগুলোর মধ্যে আলোচিত নোয়াখালীর বসুরহাট পৌরসভা নির্বাচনে পরাজিত প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের বাসায় মিষ্টি নিয়ে গেলেন বিজয়ী প্রার্থী ও সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা।

রবিবার (১৭ জানুয়ারি) বিকালে আবদুল কাদের মির্জা তার নির্বাচনে বিএনপির সমর্থিত প্রার্থী কামাল উদ্দিন চৌধুরী ও জামায়াত সমর্থিত স্বতন্ত্র প্রার্থী মাওলানা মোশারফ হোসেনের বাসায় যান।

এ সময় তিনি নির্বাচনে প্রতিপক্ষ দুই প্রার্থীকে বলেন, আপনাদের সহযোগিতা থাকার কারণে সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন হয়েছে। এ জয় শুধু আমার না, আপনাদেরও। এ সময় তিনি তাদের কাছে অপরাজনীতি, দুর্নীতি, সন্ত্রাস, মাদকসহ পৌরসভা পরিচালনায় সহযোগিতা চান।

গতকাল ১৬ জানুয়ারী ভোটারদের স্বতঃস্পূর্ত উপস্থিতিতে কোন প্রকার সহিংসতা কিংবা অপ্রীতিকর ঘটনা ছাড়াই এই পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল কাদের মির্জা ১০হাজার ৭শত ৩৮ ভোট পেয়ে জয় লাভ করেন। অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে বিএনপি মনোনীত প্রার্থী কামাল উদ্দিন চৌধুরী ১হাজার ৭শত ৭৮ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী মাওলানা মোশারফ হোসেন পান ১হাজার ৪শত ৫১ ভোট।

সর্বশেষ সংবাদ

রাশিয়ায় হিটলারের নাৎসি বাহিনীর বিরুদ্ধে জয় উদযাপন

১৯৪৫ সালের ৯ মে তারিখের সকাল রাশিয়ায় হিটলারের নাৎসি বাহিনীর পরাজয়ের দিন হিসেবে স্মরণীয়। রোববার নাৎসিদের হারানোর ৭৬ বছর...

এই বিভাগের অন্যান্য সংবাদ