চোখে লেজার সার্জারি শেষে বিশ্রামে তাসকিন

অবশ্যই পড়ুন

ফিঞ্চের নেতৃত্বেই আস্থা রাখছে অস্ট্রেলিয়া

সময়টা ব্যাট হাতে মোটেও ভাল যাচ্ছে না অ্যারণ ফিঞ্চের। যে কারণে তার অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন উঠেছে। তবে এ সময়ে...

যুক্তরাষ্ট্রের আলোচনার প্রস্তাব ফিরিয়ে দিল ইরান

যুক্তরাষ্ট্রের সঙ্গে বৈঠকে বসার প্রস্তাব ফিরিয়ে দিয়েছে ইরান। ইউরোপীয় ইউনিয়নকে নিয়ে ইরানের সঙ্গে বৈঠক করতে চেয়েছিল যুক্তরাষ্ট্র। পরমাণু চুক্তি...

লকডাউনের মাত্রা শিথিল করলো দক্ষিণ আফ্রিকা

করোনাভাইরাস মহামারি ঠেকাতে আরোপিত লকডাউনের মাত্রা শিথিল করেছে দক্ষিণ আফ্রিকা। দেশটিতে লকডাউনের কড়াকড়ি তৃতীয় স্তর থেকে প্রথম স্তর নামিয়ে...

সামরিক অভ্যুত্থান মানবতাবিরোধী অপরাধ : প্রেসিডেন্ট এরদোগান

সামরিক অভ্যুত্থানকে মানবতাবিরোধী অপরাধ হিসেবে আখ্যা দিলেন তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়েব এরদোগান। রোববার তুরস্কের ‘উত্তরাধুনিক ক্যু’ অভ্যুত্থানের ২৪ তম বার্ষিকীতে...

আন্তর্জাতিক নিষেধাজ্ঞার মুখে মিয়ানমার, জান্তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার হুমকি

মিয়ানমারে চলমান সহিংসতার ঘটনায় দেশটির ওপর নিষেধাজ্ঞা আরোপের কথা বিবেচনা করা হচ্ছে বলে সতর্ক করেছে জাতিসংঘ ও ইউরোপীয়ান ইউনিয়ন।...

উন্নত চিকিৎসার জন্য গত ২২ নভেম্বর অস্ট্রেলিয়ায় গিয়েছেন আলোচিত অভিনেতা তাসকিন রহমান। গত ২২ ডিসেম্বর সেখানে তার চোখের লেজার সার্জারি সম্পন্ন হয়েছে। বর্তমানে বিশ্রামে রয়েছেন এই তারকা। অস্ট্রেলিয়া থেকে বিষয়টি নিশ্চিত করেছেন তাসকিন নিজেই।

তিনি বলেন, আমার অপটিক্যাল নার্ভাল সিস্টেমে জটিলতার কারণে চোখে লেজার সার্জারি করতে হয়েছে। এটা একটি মাইনর অপারেশন। বর্তমানে আমাকে বিশ্রামে থাকতে বলা হয়েছে। আগামী ফেব্রুয়ারিতে আমার আরেকটি চেকআপ আছে। তখন পরীক্ষা-নিরীক্ষা করে পরবর্তীতে কী করণীয় হবে সেটা জানাবেন চিকিৎসক।

তিনি আরও জানান, লেজার সার্জারির পর চিকিৎসক তাকে চোখের উপর চাপ দিয়ে নিষেধ করেছেন। তাই তিনি চোখের ব্যবহার খুব কম করছেন। দীর্ঘ সময় টেলিভিশন দেখা ও মোবাইলে তাকিয়ে থাকা থেকে বিরত রয়েছেন তিনি। তবে তার পুরোদিন কাটছে বিশ্রাম, গান শোনা ও পরিবারের সঙ্গে ফোনে কথা বলে। অস্ট্রেলিয়া থেকে কাজকে খুব মিস করছেন বলেও জানান ‘ঢাকা অ্যাটাক’খ্যাত এই অভিনেতা।

তাসকিন রহমান আরও বলেন, আমি কাজের মানুষ, সবসময় কাজকে ভালোবাসি। প্রায় চার মাস ধরে অসুস্থ রয়েছি, কাজের জায়গাটা খুব মিস করছি। কবে ফিরে গিয়ে আবার কাজ করতে পারবো, সেটার অপেক্ষাই এখন প্রহর গুনছি। সবার কাছে আমার জন্য দোয়া চাইছি, যাতে আমি সুস্থ হয়ে আবারও দ্রুত কাজে ফিরতে পারি।

গত বছর অক্টোবরে তাসকিন রহমান জানান, তিনি শারীরিকভাবে সুস্থ। চিকিৎসকের পরামর্শ মতো তাকে ১ মাস বিশ্রাম নিতে হবে। সে অনুযায়ী কাজ-শুটিং বন্ধ রেখে বিশ্রামে ছিলেন এই তারকা। কিন্তু বিশ্রামে থাকা অবস্থায় হঠাৎ তার প্রচণ্ড মাথা ব্যথা শুরু হয়, সঙ্গে সমস্যা দেখা দেয় চোখে। এরপর আবারও পরীক্ষা করে তাসকিন জানতে পারেন, তার অপটিক্যাল নার্ভাল সিস্টেমে জটিলতা তৈরি হয়েছে। এরপরই উন্নত চিকিৎসার জন্য অস্ট্রেলিয়ায় যান তিনি।

২০১৭ সালে ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার মধ্য দিয়ে তাসকিন রহমানের বড় পর্দায় অভিষেক ঘটে। প্রথম সিনেমাতেই দুর্দান্ত অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি। এরপর তার অভিনীত ‘বয়ফ্রেন্ড’ ও ‘যদি একদিন’ সিনেমা মুক্তি পায় প্রেক্ষাগৃহে।

এছাড়া তাসকিনের মুক্তি প্রতীক্ষিত সিনেমার মধ্যে রয়েছে ‘মিশন এক্সট্রিম’, ‘শান’, ‘ক্যাসিনো’, ‘অপারেশন সুন্দরবন’, ‘ঢাকা ২০৪০’, ‘ওস্তাদ’ ও ‘গিরগিটি’। মৌখিকভাবে নতুন আরও কয়েকটি সিনেমাতে চূড়ান্ত হয়ে আছেন বলে জানান নীল নয়নের এই অভিনেতা।

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ সংবাদ

ফিঞ্চের নেতৃত্বেই আস্থা রাখছে অস্ট্রেলিয়া

সময়টা ব্যাট হাতে মোটেও ভাল যাচ্ছে না অ্যারণ ফিঞ্চের। যে কারণে তার অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন উঠেছে। তবে এ সময়ে...
- Advertisement -

এই বিভাগের অন্যান্য সংবাদ

- Advertisement -