আলোচিত কাদের মির্জা বিপুল ভোটে জয়ী

অবশ্যই পড়ুন

ফিঞ্চের নেতৃত্বেই আস্থা রাখছে অস্ট্রেলিয়া

সময়টা ব্যাট হাতে মোটেও ভাল যাচ্ছে না অ্যারণ ফিঞ্চের। যে কারণে তার অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন উঠেছে। তবে এ সময়ে...

যুক্তরাষ্ট্রের আলোচনার প্রস্তাব ফিরিয়ে দিল ইরান

যুক্তরাষ্ট্রের সঙ্গে বৈঠকে বসার প্রস্তাব ফিরিয়ে দিয়েছে ইরান। ইউরোপীয় ইউনিয়নকে নিয়ে ইরানের সঙ্গে বৈঠক করতে চেয়েছিল যুক্তরাষ্ট্র। পরমাণু চুক্তি...

লকডাউনের মাত্রা শিথিল করলো দক্ষিণ আফ্রিকা

করোনাভাইরাস মহামারি ঠেকাতে আরোপিত লকডাউনের মাত্রা শিথিল করেছে দক্ষিণ আফ্রিকা। দেশটিতে লকডাউনের কড়াকড়ি তৃতীয় স্তর থেকে প্রথম স্তর নামিয়ে...

সামরিক অভ্যুত্থান মানবতাবিরোধী অপরাধ : প্রেসিডেন্ট এরদোগান

সামরিক অভ্যুত্থানকে মানবতাবিরোধী অপরাধ হিসেবে আখ্যা দিলেন তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়েব এরদোগান। রোববার তুরস্কের ‘উত্তরাধুনিক ক্যু’ অভ্যুত্থানের ২৪ তম বার্ষিকীতে...

আন্তর্জাতিক নিষেধাজ্ঞার মুখে মিয়ানমার, জান্তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার হুমকি

মিয়ানমারে চলমান সহিংসতার ঘটনায় দেশটির ওপর নিষেধাজ্ঞা আরোপের কথা বিবেচনা করা হচ্ছে বলে সতর্ক করেছে জাতিসংঘ ও ইউরোপীয়ান ইউনিয়ন।...

নোয়াখালী বসুরহাট পৌরসভা নির্বাচনে ১০ হাজার ৭৩৮ ভোট পেয়ে জয়ী হয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী ও দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই আলোচিত আবদুল কাদের মির্জা। শনিবার (১৬ জানুয়ারি) বিকালে মোট ৯টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করেন জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো. রবিউল আলম।

আবদুল কাদের মির্জার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী (ধানের শীষ) কামাল উদ্দিন চৌধুরী পেয়েছেন ১ হাজার ৭৭৮ ভোট। এছাড়া, জামায়াত সমর্থিত স্বতন্ত্র প্রার্থী (মোবাইল ফোন) মোশারফ হোসেন পেয়েছেন ১ হাজার ৪৫১ ভোট।

নির্বাচনে জয়ের পর আবদুল কাদের মির্জা ভোটের পরিবেশে সন্তোষ প্রকাশ করে বলেন, ভোটারদের দেয়া প্রতিশ্রুতি পূরণ না করা পর্যন্ত বিজয়ের মালা পরব না।

জানা যায়, নোয়াখালীতে প্রথমবারের মতো ইভিএম পদ্ধতিতে বসুরহাট পৌরসভায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ব্যাপক ভোটারের উপস্থিতিতে শনিবার সকাল ৮টা থেকে শুরু হওয়া এ ভোটগ্রহণ বিরতিহীনভাবে চলে বিকাল ৪টা পর্যন্ত। সকাল সাড়ে ৮টার দিকে ১নং কেন্দ্র উদয়ন প্রিক্যাডেট একাডেমি কেন্দ্রে আওয়ামী লীগ প্রার্থী, সকাল ৯টার দিকে ৫নং বসুরহাট এএইচসি কেন্দ্রে বিএনপি প্রার্থী ও ৮নং বসুরহাট ইসলামিয়া সিনিয়র মাদ্রাসা কেন্দ্রে নিজেদের ভোট দেন স্বতন্ত্র প্রার্থী।

এছাড়া, নির্বাচনে সাধারণ কাউন্সিলর পদে ২৫ ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৭ জন প্রার্থী অংশগ্রহণ করেন। পৌরসভাটিতে মোট ভোটার রয়েছেন ২১ হাজার ১১৫ জন। এর মধ্যে পুরুষ ১০ হাজার ৬২১ এবং নারী ভোটার রয়েছেন ১০ হাজার ৪৯৪ জন। ৯টি কেন্দ্রে মোট বুথ সংখ্যা ছিল ৬১টি।

জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো. রবিউল আলম বলেন, কোনো প্রকার বিশৃঙ্খলা ছাড়াই শান্তিপূর্ণভাবে এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ সংবাদ

ফিঞ্চের নেতৃত্বেই আস্থা রাখছে অস্ট্রেলিয়া

সময়টা ব্যাট হাতে মোটেও ভাল যাচ্ছে না অ্যারণ ফিঞ্চের। যে কারণে তার অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন উঠেছে। তবে এ সময়ে...
- Advertisement -

এই বিভাগের অন্যান্য সংবাদ

- Advertisement -