spot_img

নতুন ওয়েব সিরিজে চমক দেখাবেন কেডি পাঠক ও রিচা

অবশ্যই পরুন

নতুন একটি ওয়েব সিরিজ নিয়ে চমক দেখাতে আসছেন ‘কেডি পাঠক’খ্যাত অভিনেতা রোনিত রায় এবং বলিউডের গ্ল্যামারাস অভিনেত্রী রিচা চাড্ডা। তারা অভিনয় করেছেন ‘ক্যান্ডি’ নামের একটি সিরিজে। সিরিজটি পরিচালনা করছেন আসিস আর শুক্লা। দিন কয়েকের মধ্যেই শুরু হচ্ছে এর শুটিং পর্ব। চলতি বছরেই ‘ভূত’-এ মুক্তি দেয়া হবে সিরিজটি।

ওটিটি জগতে নতুন কোনো নাম নয় ভারতীয় স্ট্রিমিং প্লাটফর্ম ‘ভূত’। ২০১৬ সালের মার্চ থেকে যাত্রা শুরু করলেও কনটেন্টের দিক দিয়ে তেমন প্রভাব ফেলতে পারেনি তারা। তবে গত বছরের শেষ দিক থেকে আগের মতো গৎবাঁধা সিরিজ থেকে বেরিয়ে আসার চেষ্টা করছে প্রতিষ্ঠানটি। আর সেই চেষ্টার অংশ হিসেবে হাতে নিয়েছে বেশ কিছু আয়োজন। চলতি বছর বেশ কিছু নতুন ওয়েব সিরিজ নির্মাণ করছে ‘ভূত’।

সম্প্রতি, বলিউড হাঙ্গামা তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, ‘ড্রাগ, রাজনীতি, জীবনের উচ্চাকাঙ্ক্ষা, হত্যা; সবমিলিয়ে সাসপেন্সে ভরপুর একটি সিরিজ হতে যাচ্ছে ‘ক্যান্ডি’। এখানে নতুন গল্প উপহার পাবেন দর্শক।’

নতুন এই সিরিজ নিয়ে রোনিত রায় বলিউড হাঙ্গামাকে বলেন, “আমি ভাগ্যবান যে এতগুলো প্রতিভাবান পরিচালকের সাথে কাজ করার সৌভাগ্য হয়েছে। এখন পর্যন্ত অনেক ওটিটি প্লাটফর্মেই কাজ করেছি। আমি সবসময় ডিজিটাল প্লাটফর্মগুলোকে স্বাগত জানাই। ‘ভূত’র নতুন এই ওয়েব সিরিজ নিয়েও আমি বেশ আশাবাদী। আশা করছি দর্শকদের দারুণ কিছু উপহার দিতে পারবো। এখন শুধু ‘ক্যান্ডি’র কাজ শুরু করার অপেক্ষায় আছি আমরা।”

সর্বশেষ সংবাদ

গাজায় হামলা বন্ধে ইসরায়েলকে চীন-রাশিয়ার আহ্বান

অবরুদ্ধ গাজা উপত্যকায় হামলা অব্যাহত রেখেছে ইসরায়েল। এমন অবস্থায় অবিলম্বে ফিলিস্তিনে সব ধরনের দমনমূলক কার্যক্রম থেকে সরে আসতে আহ্বান...

এই বিভাগের অন্যান্য সংবাদ