spot_img

বলিউডে পা রাখার আগেই ভাইরাল শানায়া

অবশ্যই পরুন

বলিউড অভিনেতা সঞ্জয় কাপুর ও অভিনেত্রী মাহীপ কাপুরের মেয়ে শানায়া। শোনা যাচ্ছে, খুব শিগগির বলিউডে পা রাখতে চলেছেন তিনি। কিন্তু তার আগেই নেট দুনিয়ায় ভাইরাল শানায়া।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন মাহীপ কাপুর। এতে গানের তালে কোমর দোলাতে দেখা গেছে শানায়াকে। তার সঙ্গে ছিলেন কোরিওগ্রাফার যশ। ক্যামিলা কাবেলো ও ফারেল উইলিয়ামসের ‘সাংগ্রিয়া ওয়াইন’ গানে নেচেছেন সঞ্জয় কাপুর কন্যা। ভিডিও ক্যাপশনে মাহীপ লিখেছেন, ‘সে এটি তার মায়ের কাছ থেকে পেয়েছে।’

সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি ভাইরাল হয়েছে। অনেকেই শানায়ার নাচের প্রশংসা করেছেন। পাশাপাশি কেউ কেউ তাকে যত দ্রুত সম্ভব রুপালি পর্দায় দেখার আগ্রহ প্রকাশ করেছেন। এছাড়া সুনিতা কাপুর, ভাবনা পান্ডে, সীমা খান, ফারাহ খান, মান্যতা দত্তসহ অনেক তারকা শানায়ার এই ভিডিওতে লাভ রিয়াক্ট দিয়েছেন।

এদিকে ক্যামেরার সামনে অভিষেক না হলেও ইতোমধ্যে ক্যামেরার পেছনে কাজ করেছেন শানায়া। জানভি কাপুর অভিনীত ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’ সিনেমায় পরিচালকের সহকারী হিসেবে কাজ করেছেন তিনি।

সর্বশেষ সংবাদ

ফিলিস্তিনে কমেছে মাহমুদ আব্বাসের জনপ্রিয়তা, বেড়েছে হামাসের

গাজায় ইসরায়েলের সাম্প্রতিক আগ্রাসনের বিরুদ্ধে প্রতিরোধের কারণে বিশ্বজুড়ে হামাসের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে। ফিলিস্তিনিরা এখন হামাসের নেতৃত্বেই তাদের হারানো ভূমি...

এই বিভাগের অন্যান্য সংবাদ