spot_img

আবারো বিয়ে করলেন সংগীতশিল্পী হাবিব

অবশ্যই পরুন

নতুন জীবন শুরু হলো জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের, বিয়ে করেছেন মডেল আফসানা চৌধুরি শিফাকে। মঙ্গলবার দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এ তথ্য নিশ্চিত করেছেন হাবিব ওয়াহিদ নিজেই।

ফেসবুকে হাবিব জানান, আমি আমার ব্যক্তিগত জীবনে একটি খুব আকস্মিক খবর আপনাদের সঙ্গে ভাগ করতে চাই। সম্প্রতি, আমি বিয়ে করেছি এবং আমার স্ত্রীর নাম আফসানা চৌধুরী (শিফা)। আপনারা সবাই জানেন যে, করোনার কারণে পুরো বিশ্ব বর্তমানে খুব খারাপ সময়ে কাটছে, এই কারণে বিষয়টি সেভাবে কাউকে জানানো হয়নি। সবাই দোয়া করবেন।

হাবিব ওয়াহিদ ২০০৩ সালে প্রথম লুবায়না নামের এক মেয়েকে বিয়ে করেন হাবিব। বিয়ের কয়েক বছরের মাথায় প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ ঘটে তার।

এরপরে হাবিব প্রেমের সম্পর্ক নিয়ে মডেল মোনালিসা’র সঙ্গে বিতর্কিত হন। তাদের বিয়েও নাকি চূড়ান্ত ছিল। কিন্তু শেষ পর্যন্ত তাদের বিয়ে হয়নি।

তবে আবারও প্রেমে পড়েছিলেন হাবিব। চট্টগ্রামের মেয়ে রেহানের প্রেমে পড়ে তাকে বিয়ে করেছিলেন ২০১১ সালে। কোনো ধরনের আনুষ্ঠানিকতা ছাড়াই বিয়ে হয়েছিলো তাদের। তবে ওই সংসারও টিকলো না হাবিবের। ২০১৭ সালেই বিচ্ছেদ হয়ে যায়। তাদের সেই ঘরে আলিম ওয়াহিদ নামের এক ছেলে সন্তানও রয়েছে।

এদিকে হাবিবের বিয়ের খবর শুনে তার ভক্তরা ভীষণ উচ্ছ্বসিত। প্রত্যেকেই তার পোস্টে ভালোবাসা আর শুভেচ্ছা জানাচ্ছেন।

সর্বশেষ সংবাদ

মিষ্টি নিয়ে পরাজিত প্রতিদ্বন্দ্বীর বাড়িতে গেলেন জুন মালিয়া!

পশ্চিমবঙ্গের বিজেপি তৃণমূল রাজনৈতিক রেষারেষি মধ্যেই বুধবার মেদিনীপুর কেন্দ্রে তার প্রতিদ্বন্দ্বী পরাজিত প্রার্থী শমিত দাসের বাড়িতে ফুল ও মিষ্টি...

এই বিভাগের অন্যান্য সংবাদ