spot_img

কানাডায় হেলিকপ্টার বিধ্বস্তে একই পরিবারের ৪ জন নিহত

অবশ্যই পরুন

 

কানাডার উত্তর অ্যালবার্টায় একটি হেলিকপ্টার কৃষি খামারে বিধ্বস্ত হয়ে শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনা থেকে অলৌকিকভাবে বেঁচে যান নিহত দম্পতির ৩ ছেলে।

নতুন বছরের প্রথম দিনে বার্চ হিলস কাউন্টি এডমন্টনের প্রায় ৫০০ কিলোমিটার উত্তর-পশ্চিমে একটি শস্যক্ষেতে গত শুক্রবার রাত ৮টা ৫০ মিনিটে হেলিকপ্টারটি বিধ্বস্ত হয়।

রয়েল কানাডিয়ান মাউন্টেন পুলিশ জানায়, গ্র্যান্ড প্রেইরির পাহাড়ি এলাকার কাছ থেকে জরুরি সাহায্য চেয়ে পাঠানো বার্তা পেয়েই উদ্ধার অভিযানে শুরু হয়।

পরে বার্চ হিল কাউন্টি এলাকার কাছেই হেলিকপ্টারের ধ্বংসাবশেষ এবং মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিক তদন্ত শেষে ধারণা করা হচ্ছে যান্ত্রিক ত্রুটির কারণে বিধ্বস্ত হয়েছে হেলিকপ্টারটি।

নিহতরা হলো- ওয়াদে ব্যালিসকি (৪৫), তার স্ত্রী অওব্রে ব্যালিসকি (৩৭), তাদের ৮ বছরের মেয়ে জুয়েল এবং ২ বছরের মেয়ে ফ্লেউর।

দুর্ঘটনায় প্রাণে বেঁচে যায় ওই দম্পতির ৩ সন্তান। তারা হলো- ১৬ বছরের ছেলে চেভে, ১৪ বছরের ছেলে রেমিংটন ও ১২ বছরের ছেলে ইনডেয়া।

 

সর্বশেষ সংবাদ

করোনাভাইরাসকে ‘জৈব’ অস্ত্র করার পরিকল্পনা পাঁচ বছর আগেই করেছিল চীন!

করোনাভাইরাসকে ‘জৈব’ অস্ত্ররূপে গড়ে নেওয়ার পরিকল্পনা বছর পাঁচেক আগেই হয়েছিল চীনে! ফাঁস হওয়া একটি চীনা নথির বরাতে এমনই তথ্য...

এই বিভাগের অন্যান্য সংবাদ