spot_img

ভেলপুরি খেতে ইচ্ছে করত আনুশকার, কিন্তু…

অবশ্যই পরুন

আর মাত্র কয়েকদিন পরেই নতুন অতিথি আসবে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির ঘরে। তার অপেক্ষায় দিন গুনছেন এ দম্পতি। এরই মধ্যে ‘ভোগ’ ম্যাগাজিনের প্রচ্ছদে স্থান পেয়েছন অন্তঃসত্ত্বা আনুশকা। তারপর থেকে টক অব দ্য বলিউড তিনি।

ভোগের সাক্ষাৎকারে প্রেগন্যান্সি পিরিয়ডের বিভিন্ন অভিজ্ঞতা শেয়ার করেছেন আনুশকা। জানিয়েছেন, সন্তানকে সামাজিক যোগাযোগমাধ্যম থেকে দূরে রাখতে চান। লাইমলাইটে আনতে চান না সন্তানকে। স্বামী বিরাট কোহলির সঙ্গে আলাপ করেই এ সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এ অভিনেত্রী আরও জানান, অন্তঃসত্ত্বা হওয়ার প্রথম তিনমাস সকালে টোস্ট আর বিস্কুট খেয়েছেন তিনি। তবে ভেলপুরি খেতে ইচ্ছে করত তার। কিন্তু চিকিৎসকদের পরামর্শে সেগুলো থেকে বিরত থাকতেন আনুশকা।

সাক্ষাৎকারে বিরাটের স্ত্রী বলেন, ‘আমি খুব ব্যালান্সড লাইফ কাটিয়েছি। ভবিষ্যতেও সেটাই চেষ্টা করব। ধ্যান করতাম প্রতিদিন। ধীরে ধীরে শরীরে যে পরিবর্তনগুলো হয়েছে, তার অভিজ্ঞতা অসাধারণ।’

এদিকে, শেষ সময়ে আনুশকাকে চোখে চোখে রাখছেন বিরাট। নিয়ম করে যত্ন নিচ্ছেন স্ত্রীর। ২০১৩ সাল থেকে ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন আনুশকা। তাদের প্রেম নিয়ে ব্যাপক গুঞ্জন ছড়িয়েছিল বি-টাউনে। সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ২০১৭ সালের ১১ ডিসেম্বর বিয়ে করেন তারা।

সর্বশেষ সংবাদ

‘যুক্তরাষ্ট্র আমাদের পাশে রয়েছে’

জার্মানির চ্যান্সেলর এঙ্গেলা মার্কেল বুধবার, ইউরোপের সঙ্গে সম্পর্কের প্রতি গুরুত্ব আরোপ করেছেন। তিনি বলেন, যুক্তরাষ্ট্র সব সময়েই ইউরোপের সবচাইতে...

এই বিভাগের অন্যান্য সংবাদ