সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেন মোনালিসা

175

বছর খানেক আগে ওয়েব সিরিজে উমা  বৌদি হয়ে নজর কেড়েছিলেন অভিনেত্রী স্বস্তিকা। কিন্তু সিজন-২ তে সেই জায়গায় অভিনয় করার কথা ছিল শ্রীলেখার। সেই আশাতেই ছিলেন সবাই। হঠাৎই রাতারাতি ‘বৌদি’ বদল হয়। প্রোমো প্রকাশের পর পরই আলোড়ন ফেলে দিয়েছিলেন নতুন  বৌদি মোনালিসা।

সেই সময় অনেকেই  ভেবেছিলেন, কোথা থেকে উড়ে এসে জুড়ে বসলেন! কিন্তু সেই বৌদিই এখন সোশ্যাল মিডিয়াতে সুপারহিট। বৌদির একের পর এক ছবি সোশ্যাল মিডিয়াতে ছড়াচ্ছে উষ্ণতা। রোববার নিজের সোশ্যাল মিডিয়ায়  বেশ কিছু হট ছবি পোস্ট করেছেন  মোনালিসা।

ছবিতে সুইমিং পুলে বিকিনি পড়ে জলকেলি করতে দেখা যাচ্ছে তাকে। সঙ্গে রয়েছেন তার স্বামী বিক্রান্ত সিং। কালো রঙা বিকিনিতে একের পর এক ছবি  পোস্ট করেছেন অভিনেত্রী। ভোজপুরী ছবির জনপ্রিয় নাম হলেও, মোনালিসার আসল নাম অন্তরা। তিনি কলকাতার মেয়ে।  সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়  মোনালিনা। সেখানে তার অনুসারীর সংখ্যাও কম নয়।

আর বিকিনি পরিহিত এসব ছবি পোস্ট করতেই তা ভাইরাল হয়ে গেছে নেটদুনিয়ায়। এরমধ্যে বিভিন্ন ধরনের মন্তব্য করছেন নেটিনেজরা।

কেউ লিখেছেন, বিকিনিতে ব্যাপক আবেদনময়ী লাগছে তাকে। এমন লুকে তাকেই মানায়। আবার অনেকে লিখেছেন, কেবল আলোচনায় আসতেই এমন সব ছবি পোস্ট করেছেন মোনালিসা।

তবে এসব মন্তব্যের বিপরীতে কোনো জবাব দেননি এ অভিনেত্রী। এদিকে মোনালিসা বর্তমানে ব্যস্ত রয়েছেন কয়েকটি ওয়েব সিরিজ ও বলিউড প্রজেক্ট নিয়ে। চলতি বছর জুড়েই এগুলোর শুটিংয়ে ব্যস্ত থাকবেন এই বাঙালী কন্যা।