তিশার ‘শেষটা একটু ভিন্নরকম’

197

সম্প্রতি নতুন একটি টেলিফিল্মের কাজ শেষ করেছেন ছোট ও বড় পর্দার জনপ্রিয অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। নাম ‘শেষটা একটু ভিন্নরকম’। প্রভাত আহমেদের রচনায় টেলিফিল্মটি পরিচালনা করেছেন সুজন বড়ুয়া। সেখানে প্রথমবারের মতো তিশার বিপরীতে অভিনয় করেছেন পূণ্য রহমান।

টেলিফিল্মের গল্পে দেখা যাবে, রফিক শীর্ষস্থানীয় একটি ডেভেলপার কোম্পানির শীর্ষ প্রকৌশলী। সুন্দরী স্ত্রী ও আধুনিক সচ্ছল জীবনের সুখের প্রতিচ্ছবি দেখে সবাই। কিন্তু বন্ধু রবিনের সাফল্য দেখে ছাইচাপা আগুনের দহনে পুড়ে মরে রফিক। তার চেয়ে খারাপ রেজাল্ট করেও রবিন একটি রিয়েল এস্টেট কোম্পানির মালিক আর রফিক অন্যের কর্মচারী।

এরইমধ্যে কোম্পানির এমডি হিসাবে দায়িত্ব নেয় চেয়ারম্যান কন্যা ফারজানা জেরিন। জেরিন রফিকের কর্মদক্ষতায় মুগ্ধ। কর্মক্ষেত্রে জেরিনের আচরনে রফিক ধরে নেয় এমডি তার উপর বিশেষ দূর্বল। চোখের সামনে উপরে ওঠার সিড়ি নয় স্বয়ংক্রিয় লিফট দেখতে পায় সে। জেরিনের সঙ্গে বিয়ে হলে নিমিষেই সে তার কাঙিক্ষত লক্ষ্যে পৌছে যাবে।

কিন্তু এ লিফটের সামনে বিশাল দেয়াল রফিকের স্ত্রী লীনা। ‘কিছু পেতে হলে কিছু ত্যাগ করতে হয়’- বন্ধু রবিনের এই যুক্তিকে মুক্তির পথ মনে করে লীনাকে হত্যার সিদ্ধান্ত নেয় সে এবং একটি সুপরিকল্পিত হত্যার ছকে কন্টাক্ট দেয় জ্যাকিকে। এরপর কী হয়, জানতে হলে দেখতে হবে সাসপেন্সে ভরপুর ‘শেষটা একটু ভিন্নরকম’ টেলিফিল্মটি।

এর বিভিন্ন চরিত্রে তিশা-পূণ্য ছাড়াও রয়েছেন সমাপ্তী মাসুক, জান্নাতুল নাঈম এভ্রিল, সোহেল রানা, সাজ্জাদ ভূইয়া, রাজা হাসান প্রমুখ। টুংটাং এন্টারটেইনমেন্ট প্রযোজিত টেলিফিল্মটি শনিবার রাত ৮.৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচার করা হবে।